ফুলেল শুভেচ্ছায় সিক্ত গোলাম সারওয়ার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার’র জন্মদিন উপলক্ষে
(১ সেপ্টেম্বর) বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসন এবং উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে কেক কেটে ফুলেল শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে জন্ম বার্ষিকী পালন করা হয়েছে। সদর দক্ষিণ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ইউএনও শুভাশিস ঘোষ ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন চৌধুরী ও দপ্তর সম্পাদক ডাঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে
আওয়ামী লীগ নেতা জামাল পোদ্দার,জাফর আহমেদ,পারভেজ,খোরশেদ আলম,নাসিম আহমেদ গোলাম সারওয়ারকে ফুলেল শুভেচ্ছা জানায়।
সদর দক্ষিণ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার পুতুল এর নেতৃত্বে মহিলা আওয়ামী লীগ শুভেচ্ছা জানায়।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ইসরাক মাহমুদ মাসুদ, আমান উল্লাহ আমান,সিনিয়র সদস্য মমিনুল ইসলাম লিটন ও স্বপন এর নেতৃত্বে যুবলীগ নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানায়। এ সময় যুবলীগ নেতা মোবারক হোসেন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সাংগঠনিক সম্পাদক রবিউল আলম রবি’র নেতৃত্বে  ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সদর দক্ষিণ উপজেলা ছাত্রলীগ আহবায়ক আব্দুল্লাহ আল মামুন অপু ও সাধারণ সম্পাদক তুহিন হোসেন এর নেতৃত্বে উপজেলা ছাত্রলীগ গোলাম সারওয়ারকে ফুলেল শুভেচ্ছা জানায়। এছাড়াও গোলাম সারওয়ারকে ফুলেল শুভেচ্ছা জানায় গলিয়ারা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ নাসিম আহম্মেদ ও যুবলীগ নেতা মজিবুর রহমান মেম্বার।

বিজয়পুর ইউনিয়ন যুবলীগ নেতা রাসেল হোসেন এর নেতৃত্বে বিজয়পুর ইউনিয়ন যুবলীগ নেতৃবৃন্দ গোলাম সারওয়ারকে ফুলেল শুভেচ্ছা জানায়।

চৌয়ারা ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ফরহাদ রানা, উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও চৌয়ারা ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমরান পোদ্দার তুহিন,উপজেলা ছাত্রলীগ সদস্য ও চৌয়ারা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম জিবন, ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক  ইমদাদুল হক রিয়াদসহ উপস্থিত সকল নেতৃবৃন্দ পৃথক পৃথক ভাবে গোলাম সারওয়ারকে ফুলেল শুভেচ্ছা জানায়।

এ সময় সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ দলের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!